Entertainment

সম্পদ নেই কিন্তু আছে ০৮টি বউ। একেক রাতে সময় কাটান ২জন স্ত্রীর সাথে।

সর‍্যো জানায়, তার ৬ টা বউ থাকা সত্বেও তার কাছে মনে হচ্ছিল তিনি যথেষ্ট ভালোবাসা পাচ্ছেন না। এরপর তিনি তার ৭ম স্ত্রী নং ফিল্মের সঙ্গে দেখা করেন একটা মন্দিরে, ০৭ টা বিয়ে করার পরেও অ্যাম ডং সর‍্যো’র মন ভরে না। তিনি তার ৮ নম্বর স্ত্রী নং মাই’কে বিয়ে করেন

এইযে মানুষটাকে দেখছে, এই লোকটা কিন্তু অসম্ভব কে সম্ভব করে ফেলেছে। এই লোকটা আঁটটা বউ নিয়ে একই ছাদের তলায় সুখে শান্তিতে বসবাস করছে। থাইল্যান্ডের এই বাসিন্দা, অ্যাম ডং সর‍্যো’র রয়েছে ০৮ টা স্ত্রী।

 

এবং আপনি আসলেই জানলে অবাক হবেন তিনি কিভাবে এই ০৮ জন স্ত্রীকে পটালেন! এবং কিভাবে তিনি আটজন স্ত্রীর বরন পোষন চালাচ্ছেন!

অ্যাম ডং সর‍্যো পেশায় একজন ট্যাটু আর্টিস্ট। এবং তিনি তার ০৮ টা স্ত্রীর প্রত্যেককেই ভালোবেসে বিয়ে করেছিলেন। এবং একেক স্ত্রীর সঙ্গে তার দেখা করার গল্পটাও একেক রকম।

যেমন অ্যাম ডং সর‍্যো তার এক ইন্টারভিউতে বলেন, তার প্রথম স্ত্রী নং স্পাইট কে দেখেন তার এক বন্ধুর বিয়েতে এরপর তিনি তার সেকেন্ড স্ত্রী নং এইল কে দেখেন একটা মার্কেটে, এবং তাদের মধ্যে প্রথম দেখাতেই লাভ অ্যাট ফার্স্ট সাইড হয়ে যায়। কিন্তু অবাক করার বিষয় হচ্ছে তার ২য় স্ত্রী তাকে বিয়ে করার জন্য রাজি হয়েছিল এটা জানার পরও যে, তার আগে একটা বউ আছে। এছাড়া তার ৩য় স্ত্রীর সাথে তার পরিচয় হয় হাসপাতালে। এবং এরপর তার ৪র্থ, ৫ম, এবং ৬ষ্ঠ স্ত্রী, তাদের প্রত্যেকের সাথেই তার বিভিন্ন সোশ্যাল মিডিয়া, যেমন ইন্সটাগ্রাম, ফেসবুক, টিকটিকের মাধ্যমে পরিচয় ঘটে।

০৮টি বউ

এবং সর‍্যো জানায়, তার ৬ টা বউ থাকা সত্বেও তার কাছে মনে হচ্ছিল তিনি যথেষ্ট ভালোবাসা পাচ্ছেন না। এরপর তিনি তার ৭ম স্ত্রী নং ফিল্মের সঙ্গে দেখা করেন একটা মন্দিরে, ০৭ টা বিয়ে করার পরেও অ্যাম ডং সর‍্যো’র মন ভরে না। তিনি তার ৮ নম্বর স্ত্রী নং মাই’কে বিয়ে করেন যখন অ্যাম ডং সর‍্যো পাটায়া তে ভ্যাকেশন কাটাচ্ছিল। এবং অবাক করা বিষয় হচ্ছে অই ভ্যাকেশনে সর‍্যো এর ৪ টা স্ত্রী সঙ্গে ছিল। এবং কাহিনী এখানে যেটা আশ্চর্যজনক সেটা হচ্ছে, তার প্রত্যেকটা স্ত্রী’ই জানে যে, তিনি কতগুলো বিয়ে করেছেন।

কিন্তু তারপরেও কেন মেয়েরা তাকে বিয়ে করতে এত রাজি হয়?

এই ব্যাপারে তার স্ত্রীরা জানান, অ্যাম ডং সর‍্যো প্রচণ্ড কেয়ারিং একজন মানুষ। এবং তারমত কেয়ারিং মানুষ তারা জীবনেও দেখেনি। তারা আরও বলেন, প্রথম দেখাতেই সর‍্যো’র প্রতি তাদের প্রত্যেকেরই গভীর একটা ভালোবাসা তৈরি হয়। এবং এক পর্যায়ে তারা পাগলের মত ভালোবাসতে শুরু করেন। যার ফলে তাকে বিয়ে না করে তারা থাকতেই পারেন না।

০৮টি বউ
০৮টি বউ

 

এবং ০৮ টা স্ত্রীর বরন পোষণ সম্পর্কে অনেকেই বলেছিল, মেয়েরা হয়ত তাকে টাকার জন্য বিয়ে করে। কিন্তু মজার বিষয় হচ্ছে,  অ্যাম ডং সর‍্যো অতটা বড়লোক না। তিনি জানান, তার প্রত্যেকটা স্ত্রীর বাসায় তার আলাদা আলাদা ডিউটী আছে এবং তার প্রত্যেকটা স্ত্রী তাদের খরচ নিজেরা চালায়। এবং তার সুখে থাকার মূলমন্ত্র হচ্ছে, তিনি তার প্রত্যেকটা স্ত্রীকে সমান ভাবে ভালোবাসে। তার ০৪ টা বেডরুমে ০৮ টা স্ত্রী আলাদা আলাদা ভাবে ঘুমায়। এবং তিনি একেক রাতে ২জন স্ত্রীর সাথে সময় কাটান। এবং এটার একটা রুটিনও আছে – তিনি কবে কার সঙ্গে সময় কাটাবেন। এবং তার সন্তানের কথা বলতে গেলে শুধুমাত্র তার প্রথম স্ত্রীর একটি সন্তান রয়েছে এবং আরও দুটি সন্তান ল্যান্ড করার পথে আছে।

 

তো বন্ধুরা, এইযে এই লোক ০৮ টা স্ত্রী নিয়ে সুখে শান্তিতে রয়েছে, এই বিষয়টি নিয়ে আপনি কি ভাবছেন? কমেন্টে কিন্তু অবশ্যই মতামত জানাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button